বাড়ি পণ্যনন অ্যালক্লাইন জল ফালা

850 মিলিমিটার নন অ্যালক্লাইন জলের ফোস্কা ঘুমের উন্নতির জন্য, 7.0 - 9.5 পিএইচ

850 মিলিমিটার নন অ্যালক্লাইন জলের ফোস্কা ঘুমের উন্নতির জন্য, 7.0 - 9.5 পিএইচ

  • 850 মিলিমিটার নন অ্যালক্লাইন জলের ফোস্কা ঘুমের উন্নতির জন্য, 7.0 - 9.5 পিএইচ
  • 850 মিলিমিটার নন অ্যালক্লাইন জলের ফোস্কা ঘুমের উন্নতির জন্য, 7.0 - 9.5 পিএইচ
  • 850 মিলিমিটার নন অ্যালক্লাইন জলের ফোস্কা ঘুমের উন্নতির জন্য, 7.0 - 9.5 পিএইচ
  • 850 মিলিমিটার নন অ্যালক্লাইন জলের ফোস্কা ঘুমের উন্নতির জন্য, 7.0 - 9.5 পিএইচ
  • 850 মিলিমিটার নন অ্যালক্লাইন জলের ফোস্কা ঘুমের উন্নতির জন্য, 7.0 - 9.5 পিএইচ
  • 850 মিলিমিটার নন অ্যালক্লাইন জলের ফোস্কা ঘুমের উন্নতির জন্য, 7.0 - 9.5 পিএইচ
  • 850 মিলিমিটার নন অ্যালক্লাইন জলের ফোস্কা ঘুমের উন্নতির জন্য, 7.0 - 9.5 পিএইচ
850 মিলিমিটার নন অ্যালক্লাইন জলের ফোস্কা ঘুমের উন্নতির জন্য, 7.0 - 9.5 পিএইচ
পণ্যের বিবরণ:
উৎপত্তি স্থল: চীন
পরিচিতিমুলক নাম: EHM
সাক্ষ্যদান: SGS
মডেল নম্বার: Ehm-C3 এ
প্রদান:
ন্যূনতম চাহিদার পরিমাণ: 40 ইউনিট
প্যাকেজিং বিবরণ: 40 টি ইউনিট 1 টি বাক্সে প্যাক করা হয়।
ডেলিভারি সময়: ভেতরে কাজ সাত দিন
পরিশোধের শর্ত: T/T, ওয়েস্টার্ন ইউনিয়ন, MoneyGram, পে
যোগানের ক্ষমতা: প্রতি মাসে 10000 pcs
যোগাযোগ
বিস্তারিত পণ্যের বর্ণনা
সাক্ষ্যদান: CE বৈশিষ্ট্য: বহনযোগ্য | নিরাপদ | স্বাস্থ্য
উচ্চতা: 17 সেমি PH এর: 7.0 - 9.5
পণ্য নাম: ন্যানো ক্ষারীয় জল ফ্লাস্ক ক্রিয়া: ঘুমের উন্নতি করুন
লক্ষণীয় করা:

ক্ষারীয় পানির ফ্লাস্ক

,

ক্ষারীয় পানির বোতল

,

850 মিলি ন্যানো ক্ষারীয় জল ফ্লাস্ক

 

 

ঘুমের উন্নতির জন্য 850 মিলি ন্যানো অ্যালকালাইন ওয়াটার ফ্লাস্ক, 7.0 - 9.5 PH

 

 

সর্বশেষ ন্যানো প্রযুক্তি স্বাস্থ্য শক্তি ক্ষারীয় জল ফ্লাস্ক EHM-C3 850ml

 

1.1.1কলের বাইরে স্বাস্থ্য জল

ন্যানো এনার্জি কাপ হল অতি উচ্চমানের ন্যানোমিটার প্রযুক্তি এবং প্রাকৃতিক শক্তির খনিজগুলির প্রকাশ, যা "সুপার স্ট্রেন্থ" ক্যান্সার-নিধন শক্তির ন্যানোমিটার শক্তির পাথর বের করে আনে, সাধারণ পানিকে মাইক্রো-ইলেক্ট্রোলাইসিস-এর মাধ্যমে জলে পরিণত করে ইনস্টলেশনপ্রথমে আপনাকে ন্যানো এনার্জি কাপের পাঁচটি প্রধান কাজ জানতে হবে।
ন্যানোমিটার এনার্জি কাপ পাঁচটি প্রধান কাজ সহ সাধারণ জলকে মাইক্রো-ইলেক্ট্রোলাইসিসের স্বাস্থ্য জলে পরিণত করতে সক্ষম:
1. ক্ষারীয়তা(দুর্বল ক্ষারীয় অবস্থা): অ্যাসিড দ্রবীভূত করে, বিষাক্ত দূর করে এবং রোগ প্রতিরোধ ক্ষমতা বাড়ায়
এটি দ্রুত বিষকে নিরপেক্ষ করতে পারে, অ্যাসিড-বেস ভারসাম্য বজায় রাখতে পারে এবং কোষ্ঠকাঠিন্য, ডায়রিয়া, গ্যাস্ট্রোইনটেস্টাইনাল সমস্যা, ডায়াবেটিস, কার্ডিওভাসকুলার এবং সেরিব্রোভাসকুলার রোগ, গাউট, ক্যালকুলাস, আর্থ্রাইটিস এবং অ্যাসিড বিষক্রিয়া এবং অ্যাসিডোসিস দ্বারা সৃষ্ট অন্যান্য রোগ।
2. নেতিবাচক সম্ভাবনা (অ্যান্টিঅক্সিডেন্ট): অতিরিক্ত ফ্রি রical্যাডিকেলস দূর করুন
এটি মুক্ত র্যাডিক্যালের কারণে সৃষ্ট ফলক, পারকিনসন, ছানি, ধমনী স্কেলেরোসিস, সেরিব্রাল অ্যাপোপ্লেক্সি, কোষের ম্যালিগন্যান্ট পরিবর্তন ইত্যাদির বিরুদ্ধে কার্যকর প্রতিরোধ এবং মোকাবিলা করতে সক্ষম।
3. ক্ষুদ্র অণু: রক্তের লিপিড, রক্তচাপ এবং ক্যান্ডি কমাতে
অতি শক্তিশালী দ্রবীভূত শক্তি, ইমালসাইফিং পাওয়ার এবং ভেদ করার ক্ষমতা দিয়ে, এটি রক্তনালী এবং গ্যাস্ট্রোইনটেস্টাইনাল অংশে চর্বি এবং কোলেস্টেরলকে দ্রবীভূত এবং ইমালসিফাইড করতে, বর্জ্য বের করে দিতে, কোলেস্টেরল দ্রবীভূত করতে, রক্তের সান্দ্রতা হ্রাস করতে এবং তিনটি হ্রাস করতে সক্ষম। উচ্চ (উচ্চ রক্ত ​​চর্বি, মিছরি এবং চাপ)।এটি ধমনী, সেরিব্রাল থ্রম্বোসিস, কার্ডিওভাসকুলার ডিজিজ, ফ্যাট-বার্নিং এবং স্লিমিং ইত্যাদিতে অলৌকিক প্রভাব তৈরি করে।
4. জীবনের উপাদানগুলির পরিপূরক: ট্রেস উপাদান এবং খনিজ
এনার্জি কাপ দ্বারা গৃহীত মহাকাশ সিরামিক কোরগুলি লোহা, দস্তা, আয়োডিন, ক্যালসিয়াম এবং অন্যান্য বিভিন্ন খনিজ পদার্থ এবং ট্রেস উপাদানগুলি মুক্তি দিতে সক্ষম যা মানবদেহের জন্য অপরিহার্য, যার সবগুলি আয়নিক অবস্থায় রয়েছে এবং এগুলি কেবল খুব সহজেই শোষিত হয় না শরীরের মধ্যে, কিন্তু এছাড়াও বিভিন্ন মাইক্রো -উপাদান যোগ করতে পারে, অনুঘটক এবং জীবনের চালিকা শক্তি সক্রিয়!
5. উচ্চ অক্সিজেন: ঘুমের মান উন্নত করা
এনার্জি কাপে গৃহীত এ্যারোস্পেস সিরামিক কোরে অগণিত ছোট ছোট ক্রিস্টালয়েড রয়েছে এবং এটি স্থায়ীভাবে নেতিবাচক আয়ন নি ,সরণ করবে, কোষ সক্রিয় করবে, রক্ত ​​পরিশোধন করবে, গ্যাস্ট্রোইনটেস্টাইনাল সিস্টেম নিয়ন্ত্রণ করবে, ঘুমের উন্নতি করবে, মানুষের মস্তিষ্ক ও পেশীর প্রয়োজনীয় অক্সিজেন বাস্তবায়ন করবে।অতএব, প্রতিদিন এক কাপ কাপ একজনের মনকে সতেজ ও উদ্যমী করে তুলবে।
বিভিন্ন বয়সের গ্রুপের জন্য বেনিফিট এবং ফাংশন

  1. বুড়া: দুর্ভোগ লাঘব এবং উদ্দীপক পুনর্বাসন বৃদ্ধি।
  2. নারী: বিষ দূর করে, ত্বককে সুন্দর করে, বার্ধক্য বিলম্ব করে এবং তেল নিtionসরণের ভারসাম্য বজায় রাখে।
  3. মানুষগুলো: ক্লান্তি দূর করে, স্থিতিস্থাপকতা বিকাশ করে, ধূমপান, মদ্যপান এবং মাদকদ্রব্যের বিষাক্ত প্রভাব দূর করে এবং লিভার এবং ফুসফুসকে রক্ষা করে।
  4. বাচ্চারা: শিশুদের সেরিব্রাল কর্টেক্সের ক্ষারীকরণ বৃদ্ধি, বুদ্ধিমত্তা উন্নত করা, এবং থাকা খনিজ আয়নগুলি হাড়ের গঠনকে উন্নত করতে পারে।

সাধারণ স্বাস্থ্য পরিচর্যার জন্য উল্লেখযোগ্য ফলাফল

  1. অ্যাসিডের গঠন উন্নত করুন, ক্লান্তি দূর করুন, ঘুমের উন্নতি করুন, ইত্যাদি দুর্বলতার মধ্যে।
  2. সিগারেট, মাদক বা অ্যালকোহলের বিষ পরিষ্কার করুন, ফুসফুস পরিষ্কার করুন এবং লিভার রক্ষা করুন এবং 10 মিনিটের মধ্যে বায়ু উত্তোলন করুন।
  3. অন্ত্র এবং পেট পরিষ্কার করুন, প্লাস এক সপ্তাহের মধ্যে কোষ্ঠকাঠিন্য এবং কোলাইটিস থেকে মুক্তি দিন।
  4. গাউট, আর্থ্রাইটিস এবং হাড়ের হাইপারপ্লাসিয়া, রিউমাটয়েড রোগ যা প্রায়ই অ্যাসিড গঠন দ্বারা সৃষ্ট হয়, এবং এক মাসের মধ্যে উপসর্গগুলি সহজ করে তোলে।
  5. চর্বি বিপাককে ত্বরান্বিত করুন, সিমারিং প্রভাব অর্জন করুন এবং রক্ত-লিপিড হ্রাস করুন এবং রক্তের সান্দ্রতা হ্রাস করুন।
  6. দুই মাসের মধ্যে Desalt splash এবং senile plaque।
  7. পাঁচ মাসের মধ্যে উচ্চ রক্তচাপ, রক্তের চর্বি, রক্তে শর্করার উপশম এবং স্থিরতা এবং কার্ডিওভাসকুলার এবং সেরিব্রোভাসকুলার রোগ থেকে মুক্তি দেয়।
  8. এনার্জি ওয়াটারের উচ্চ নেতিবাচক সম্ভাবনা রয়েছে এবং এটি অ্যান্টি-এজিং এজেন্ট, ফ্রি রical্যাডিকেল পরিষ্কার করতে সক্ষম।এনার্জি ওয়াটার এখন পর্যন্ত সবচেয়ে সুবিধাজনক, কার্যকরী এবং সস্তা স্ক্যাভেনজিং এজেন্ট।এটি বিভিন্ন রোগ প্রতিরোধ ও নিয়ন্ত্রণ করতে সক্ষম, ত্বককে পালিশ করে এবং বার্ধক্য বিলম্বিত করার সবচেয়ে কার্যকর উপায় হয়ে উঠেছে।
  9. মাইক্রো-ইলেক্ট্রোলাইসিস-প্রতি-চিকিত্সা ইনস্টলেশনের শক্তির জল কেবল ক্ষার, ছোট অণু এবং নেতিবাচক সম্ভাবনার গুণমানের জল নয়, এতে প্রচুর পরিমাণে খনিজ এবং ট্রেস উপাদান রয়েছে যা মানব দেহের জন্য প্রয়োজনীয়, কিন্তু শক্তিশালী কার্যকরী জলও দ্রবীভূত শক্তি, অনুপ্রবেশ শক্তি, বিপাক, ইমালসিফাইড শক্তি, বিস্তার শক্তি এবং পরিষ্কার করার শক্তি।এনার্জি ওয়াটার উচ্চ রক্তচাপ, হাইপারলিপোইডেমিয়া, ডায়াবেটিস, কোষ্ঠকাঠিন্য, গাউট এবং অন্যান্য রোগের জন্য সহায়ক থেরাপির একটি দুর্দান্ত প্রভাব রয়েছে।
  10. যদি মাইক্রো-ইলেক্ট্রোলাইসিস-প্রতি-চিকিত্সা ইনস্টলেশনের শক্তির জল কফি, দুধ, রস, চা, ওয়াইন এবং অন্যান্য পানীয় তৈরি করতে ব্যবহৃত হয়, তবে স্বাদ আরও মৃদু হবে এবং এসিড উপাদানগুলি হ্রাস এবং নিরপেক্ষ হবে, যাতে মানবদেহে অ্যাসিড-বেস ভারসাম্য নিয়ন্ত্রণ করে এবং দুর্বল ক্ষারীয় পরিবেশ বজায় রাখে যা মানুষের স্বাস্থ্য তৈরি করে।
  11. ব্যাকটেরিওস্ট্যাটিক প্রভাব: পরীক্ষাগুলি দেখায় যে কাপের ভিতরে থাকা উপাদানগুলির কোলন ব্যাসিলাস এবং স্ট্যাফিলোকক্কাস অরিয়াসের বিরুদ্ধে 98-99.5% ব্যাকটেরিওস্টেসিস রেট রয়েছে এবং ব্লাস্টোমাইসেস অ্যালবিক্যানসের বিরুদ্ধে ব্যাকটেরিওস্টেসিসের হার 97% এর বেশি।যাইহোক, এর সক্রিয় উপাদানগুলি দক্ষতার সাথে অনেক প্যাথোজেনিক ব্যাকটেরিয়াকে হত্যা করতে পারে উদাহরণস্বরূপ স্ট্যাফিলোকক্কাস অরিয়াস, কোলিবাসিলাস এবং ব্লাস্টোমাইসেস অ্যালবিক্যানস, এবং দীর্ঘমেয়াদে ব্যাকটেরিয়ার বিস্তার এবং ক্ষতি নির্মূল করতে পারে।

 

 

1.1.2 স্বাস্থ্য পানিকে "ধরে রাখা" সকলের কর্তব্য

আপনি হয়তো সারা জীবন "আপনার শরীর প্রায় %০% পানি" শব্দটি জানেন, কিন্তু আপনি এখনও নিজের মতো করে পানি পান করেন।সর্বোপরি, আপনি হয়ত জানেন যে জল আমাদের গ্রহে বিদ্যমান সবচেয়ে মূল্যবান প্রাকৃতিক সম্পদ, কিন্তু উপেক্ষা করুন যে পানি আপনার শরীরের বেঁচে থাকার জন্য সবচেয়ে গুরুত্বপূর্ণ জিনিস, অক্সিজেন দ্বিতীয়।শরীর খাদ্য ছাড়া কিছু সময়ের জন্য বেঁচে থাকতে পারে, কিন্তু পানি থেকে বঞ্চিত করে এবং এটি মাত্র কয়েক দিন স্থায়ী হয়।দেহ যে সমস্ত কাজ করে তা কার্যত পানির প্রয়োজন।
আপনি কি কখনো জানেন পানির হজম ও শোষণের জন্য পানির প্রয়োজন;শরীরের তাপমাত্রা এবং রক্ত ​​সঞ্চালন নিয়ন্ত্রণের জন্য পানির প্রয়োজন;রক্ত প্রবাহে জল কোষে পুষ্টি এবং অক্সিজেন বহন করে;কিডনির টক্সিন এবং অন্যান্য বর্জ্য অপসারণের জন্য পানি প্রয়োজন।
দীর্ঘদিন ধরে, পানির স্বাস্থ্য উপকারিতা অবমূল্যায়িত হয়েছে।দুর্ভাগ্যক্রমে, আমরা সাধারণত এটি সম্পর্কে খুব ভালভাবে শিক্ষিত নই, আমরা কীভাবে আশেপাশের স্বাস্থ্য জল পেতে পারি সে সম্পর্কে কথা বলি।টোকা নয়।যদিও আমরা মানুষ হিসাবে এই সত্যটি স্বীকার করি, তবুও আমরা আমাদের নদী, হ্রদ এবং মহাসাগরকে দূষিত করে অবহেলা করি এবং অবশেষে আমরা যে পানি পান করি তা আসে।পরবর্তীকালে, আমরা আস্তে আস্তে কিন্তু নিশ্চিতভাবে আমাদের গ্রহের ক্ষতি করছি যেখানে জীব
খুব ভয়ঙ্কর হারে মারা যাচ্ছি, এবং এদিকে, আমরা সচেতনভাবে বা অসচেতনভাবে পানীয় জলের সমস্যায় ভুগছি।যেসব সম্প্রদায় ভূপৃষ্ঠের পানি যেমন একটি জলাধার, হ্রদ বা নদী তাদের পানীয় জলের জন্য ব্যবহার করে তাদের জন্য, পৃষ্ঠের প্রবাহের কারণে দূষিত পানির ঝুঁকি একটি চলমান হুমকি।
যাইহোক, পানীয় স্বাস্থ্যের পানি আপনার নিজের ব্যবসা হতে পারে, কিন্তু আশেপাশের মানুষের মধ্যে পানির স্বাস্থ্য প্রচার করা আমাদের বাধ্যতামূলক দায়িত্ব।

 

 

1.1.3 বিশ্ব স্বাস্থ্য সংস্থা (ডব্লিউএইচও) স্বাস্থ্যকর জলের জন্য সাতটি মান নির্ধারণ করে:

  1. কোন বিষাক্ত, মানব দেহের জন্য ক্ষতিকর এবং উপাদানের গন্ধ ধারণ করবেন না।
  2. একটি পরিমিত কঠোরতা, 50-200mg/L (ক্যালসিয়াম কার্বোনেট)
  3. মাঝারি পরিমাণ এবং খনিজ জলের পরিমাণের অনুপাত।
  4. PH মান নিরপেক্ষ বা ক্ষারীয়তা (PH≥7.0)।
  5. পানিতে থাকা দ্রবণীয় অক্সিজেন এবং কার্বন ডাই অক্সাইড সংশোধন সংযম (পানিতে দ্রবীভূত অক্সিজেন mg6mg/L)।
  6. ছোট গুচ্ছ কাঠামো জল (Hz≤100)।
  7. পানির শক্তিশালী পুষ্টিকর এবং শারীরবৃত্তীয় কাজ (যেমন দ্রবীভূত শক্তি, অসমোটিক শক্তি, বিচ্ছুরণ শক্তি, ইমালসাইফিং শক্তি ইত্যাদি)।

 

 

1.1.4ন্যানো এনার্জি কাপ দিয়ে আপনি যে জল পরীক্ষা করতে পারেন:

1. দ্রবীভূত তেল (emulsification) পরীক্ষা : এটি প্রমাণ করে যে এটি ছোট অণুর জল এবং গ্রীস এবং চর্বি দ্রবীভূত করতে এবং টক্সিন নির্গত করতে সক্ষম
energy water cup
পরীক্ষামূলক পদ্ধতি: দুটি পরিষ্কার পানির বোতল পান, তাদের প্রত্যেকের মধ্যে সমপরিমাণ ভোজ্য তেল pourালুন, এবং তারপর মাইক্রো-ইলেক্ট্রোলাইসিস পানির সমান পরিমাণ (তেলের পরিমাণের প্রায় অর্ধেক) যোগ করুন, গোল মিশ্রিত করুন, তেল এবং শক্তির জলকে একত্রিত করুন জিনিসদেখা যাচ্ছে যে তেলটি দুধের সাদা রঙে মিশ্রিত হয়।
উপসংহার: এটি প্রমাণ করে যে শক্তির জল ছোট অণু এবং এর অতি শক্তিশালী দ্রবীভূত শক্তি, ইমালসাইফিং পাওয়ার এবং ভেদ করার শক্তি রয়েছে।এটি রক্তনালীর টক্সিন পরিষ্কার করতে, ভাস্কুলার ব্যাপ্তিযোগ্যতা বৃদ্ধি করতে এবং রক্তের গুণমান উন্নত করতে সক্ষম।চিত্র 1 এ দেখানো হয়েছে:
2. Nereid শক্তি জল বনাম বিশুদ্ধ জল পরীক্ষা : অ্যাসিড বেস ভারসাম্য পরীক্ষা
পরীক্ষামূলক পদ্ধতি: দুটি পরিষ্কার পানির বোতল পান, তাদের একটিতে বিশুদ্ধ পানি pourেলে দিন, অন্যটি সমান মূল্যের মাইক্রো-ইলেক্ট্রোলাইসিস জল (প্রায় 100 মিলি);তারপর প্রতিটি বোতলে পিএইচ রিএজেন্টের পাঁচটি ফোঁটা যোগ করুন।তারপর আপনি দেখতে পারেন যে বিশুদ্ধ জল হলুদ হয়ে যায়।
উপসংহার:এটি প্রমাণ করে যে বিশুদ্ধ পানি অম্লীয় বৈশিষ্ট্যযুক্ত।এবং তাই এটি প্রমাণ করে যে মাইক্রো-ইলেক্ট্রোলাইসিসের জল দুর্বল ক্ষারীয়তা যখন এটি নীল হয়ে যায়।
3. Nereid শক্তি জল বনাম গ্লুকোজ
পরীক্ষামূলক পদ্ধতি:একটি স্বচ্ছ কাচের বোতল পান, সুই টিউব দিয়ে 5 থেকে 10 মিলি গ্লুকোজ পানি টানুন এবং কাচের বোতলে pourালুন।গ্লুকোজ জল হলুদ (অ্যাসিড) হয়ে যায় এবং তারপর একটি নির্ধারিত পরিমাণ শক্তি পানিতে নামান, আমরা দেখতে পাব যে হলুদ রঙের গ্লুকোজ জল (অম্লীয়) অবিলম্বে নীল হয়ে যায়।
উপসংহার: এটি বোঝায় যে গ্লুকোজ মানবদেহে অ্যাসিডেট করতে পারে, যখন শক্তির জল অতিরিক্ত চিনিকে নিরপেক্ষ করতে সক্ষম।
4. Nereid শক্তি জল বনাম ধোঁয়া পরীক্ষা
nano energy cup
পরীক্ষামূলক পদ্ধতি: একটি নির্ধারিত পরিমাণ শক্তির জল দিয়ে একটি পাত্রে ভরাট করুন এবং নির্দিষ্ট পিএইচ রিএজেন্ট ফেলে দিন।বোতলের জল নীল রঙের হয়ে যায়।তারপরে একটি সিগারেট নিন এবং বোতলে ধোঁয়ার ধারা বের করুন।কন্টেইনারটি বন্ধ করুন এবং বাম এবং ডান দিকে দোলান এবং আপনি দেখতে পাবেন যে পানি হালকা হলুদ হয়ে গেছে।এবং তারপরে একটি নির্ধারিত পরিমাণ শক্তি জল ফেলে দিন: হালকা হলুদ নীল হয়ে যায়।
উপসংহার: ধূমপান মানুষের শরীরে অম্লতা সৃষ্টি করতে পারে, যখন শক্তির পানি পান করা ধূমপান দ্বারা সৃষ্ট ধোঁয়া বা কুয়াশা নিরপেক্ষ করতে পারে, সিগারেট এবং তামাক দ্বারা সৃষ্ট ক্ষতি বা ক্ষতি হ্রাস করতে পারে।
5. Nereid শক্তি জল বনাম অ্যালকোহল/মদ/ওয়াইন
nano energy water cuo
পরীক্ষামূলক পদ্ধতি: দুটি স্বচ্ছ কাঁচের বোতল পান, এবং একটিকে অল্প পরিমাণে এনার্জি ওয়াটার দিয়ে ভরাট করুন, এবং আরেকটি অল্প পরিমাণে মদ দিয়ে।পিএইচ রিএজেন্টের কয়েকটি ফোঁটা ফেলে দিন এবং তুলনা করুন।আমরা দেখতে পাচ্ছিলাম যে জল নীল হয়ে যায় তা হল শক্তির জল, আর যে পানি গভীর হলুদ হয়ে যায় তা হল উচ্চমাত্রার অম্লীয় মদ।আমরা উপসংহারে আসতে পারি যে মদ বা ওয়াইন অত্যন্ত অ্যাসিড এবং যারা প্রায়ই মদ বা মদ পান করে তারা অ্যাসিড শরীরের গঠন খুব সংবেদনশীল।
এখানে আমরা মদের মধ্যে Nereid শক্তির জল toালতে শুরু করি, পানির রং ধীরে ধীরে নীল হয়ে যায়।এইভাবে এটা স্পষ্ট যে অ্যালকোহল পান করার আগে বা পরে Nereid শক্তির জল পান করা কেবলমাত্র মদ্যপান প্রতিরোধের জন্যই ভাল প্রভাব রাখে না, বরং যেকোনো মানব দেহের অ্যাসিড এবং যেকোনো অ্যাসিড শরীরের গঠনকে নিরপেক্ষ করতে পারে।
উপসংহার:আধুনিক সমাজে, ব্যবসা এবং আন্তpersonব্যক্তিক সম্পর্কের ঘন ঘন আদান -প্রদানের কারণে, অনেক লোক অসচেতনভাবে অতিরিক্ত মদ্যপান করে।ফলস্বরূপ, অনেকেই অল্প বয়সে ফ্যাটি লিভার বা গ্যাস্ট্রোইনটেস্টাইনাল ব্যাধিতে আক্রান্ত হন।দীর্ঘমেয়াদে, এটি লিভার বা ক্যান্সারের সিরোসিসে আরও খারাপ হওয়ার সম্ভাবনা রয়েছে।অতএব, পান করার আগে বা পরে কয়েক কাপ Nereid শক্তির জল পান করার অর্থ লিভারের বোঝা কাটা, রোগ প্রতিরোধ ক্ষমতা বাড়ানো, রোগ প্রতিরোধ করা এবং লিভারকে রক্ষা করা।

6. Nereid শক্তি জল বনাম কার্বনেটেড পানীয়
পরীক্ষামূলক পদ্ধতি: একটি স্বচ্ছ কাচের কাপ পান, নির্দিষ্ট পরিমাণ শক্তি পানিতে pourেলে দিন এবং পিএইচ রিএজেন্টে নামুন।এবং তারপরে অল্প পরিমাণে কার্বনেটেড পানীয় pourালুন, এবং জল হলুদ হয়ে যায় (এটি অ্যাসিড সম্পত্তি);নির্দিষ্ট পরিমাণ শক্তি পানির সংযোজন এটিকে আবার নীল করে তোলে।
উপসংহার: এটি প্রমাণ করে যে শক্তির জল ঘন ঘন কার্বনেটেড পানীয় পান করার ফলে সৃষ্ট অ্যাসিড গঠনকে নিরপেক্ষ করতে সক্ষম।
7. Nereid শক্তি জল এর অ্যান্টিঅক্সিডেশন পরীক্ষা
পরীক্ষামূলক পদ্ধতি: দুটি কাচের বোতল পান এবং একটিতে নির্দিষ্ট শক্তির জল এবং অন্যটিতে সাধারণ জল ালুন।তারপর শক্তিশালী অক্সিডাইজার (আয়োডিন টিংচার) এর পাঁচটি ফোঁটা ফেলে দিন।সাধারণ জল হলুদ হয়ে যায় এবং এটি স্পষ্টভাবে জারণযুক্ত।এদিকে, শক্তির জল একই থাকে এবং এটি প্রমাণ করে যে শক্তির পানিতে শক্তিশালী অ্যান্টি-অক্সিডাইজেশন ফাংশন রয়েছে।
8. ভোজ্য তেলের Nereid শক্তি জল এর emulsification
এক্সপেরিমেন্টাল পদ্ধতি: প্রথমে দুটি কাচের বোতলে একই পরিমাণ ভোজ্য তেল ালুন।তারপরে একটি বোতল 30% শক্তির জল দিয়ে পূরণ করুন এবং অন্য বোতলটি 30% বিশুদ্ধ পানি দিয়ে পূরণ করুন।যেমন আমরা জানি, তেল পানিতে দ্রবণীয় নয়, তাই আমরা দেখতে পারি পানি এবং তেল বিশুদ্ধ পানির বোতলে আলাদা, কিন্তু শক্তির পানিতে ভরা বোতলে তেলের কিছু অংশ ইমালসিফাইড করা হয়েছে।
উপসংহার: এর মানে হল যে যদি আমরা প্রায়শই দুর্বল ক্ষারীয়তার এই শক্তির জল পান করি এবং রক্তবাহী জাহাজে প্রবাহিত রক্তের মধ্যে শক্তির জল শোষণ করি, তাহলে চর্বি শক্তির পানিতে ধীরে ধীরে এবং মল দিয়ে বের হয়ে যাবে, রক্তনালীকে অনেক নরম এবং বায়ুচলাচল করে ।এবং তারপর পুষ্টিকর পদার্থও শক্তির পানির সাথে মানবদেহে প্রবাহিত হয়।
9. Nereid এনার্জি ওয়াটার Vs ফ্রি র‍্যাডিক্যালস (নেগেটিভ পটেনশিয়াল)
energy cup
পরীক্ষামূলক পদ্ধতি: প্রথমে দুই গ্লাসের বোতলে যথাক্রমে একই পরিমাণ (প্রায় 200 মিলি) বিশুদ্ধ পানি এবং নেরিড শক্তির জল ালুন।তারপর প্রতিটি বোতলে পাঁচ বা ছয় ফোঁটা আয়োডিন (মানব দেহের মধ্যে ফ্রি র rad্যাডিকেলের সমান) ভরাট করুন;তারপর আমরা দেখতে পারি বাম কাপে বিশুদ্ধ পানি বাদামী হয়ে গেছে (আয়োডিনের প্রাকৃতিক রঙ) এবং ডানদিকে নিরেড শক্তির জল অপরিবর্তিত রয়েছে।
উপসংহার: নেরেড ওয়াটার এনার্জি মাইক্রো-ইলেক্ট্রোলাইসিস কাপ দ্বারা উত্পাদিত নেতিবাচক সম্ভাব্যতা মানব দেহের মধ্যে অতিরিক্ত ফ্রি রical্যাডিকেলগুলি পরিষ্কার করতে সক্ষম, এর জারণ প্রতিরোধ ক্ষমতা বাড়ায় এবং বার্ধক্য প্রক্রিয়া বিলম্বিত করে।

 

 

1.1.6সাধারণ পানীয় নোট:

  1. প্রথমবার ব্যবহার করা হয়, এটি দুইবার 90 over এর বেশি পানিতে ভিজিয়ে ধুয়ে ফেলা উচিত, যাতে জলের শক্তির অণুগুলি সক্রিয় হয়।
  2. মাসে একবার হালকা লবণযুক্ত ব্রাইন দিয়ে এটি স্ক্রাব করুন।
  3. পান করার শুরুতে, দয়া করে খুব দ্রুত পান করবেন না।
  4. আপনি যদি অ্যালার্জি বা শারীরিক দুর্বলতার মানুষ হন, অনুগ্রহ করে শুরুতে অল্প পরিমাণে পান করুন, এবং তারপর ধীরে ধীরে পরিমাণ বাড়ান।
  5. এনার্জি ওয়াটার দিয়ে ওষুধ খাবেন না এবং খাবারের আগে বা পরে 30 মিনিটের মধ্যে এটি পান করবেন না।
  6. গুরুতর হার্ট এবং কিডনি রোগের রোগী, কম পেটের অ্যাসিড বা এট্রোফিক গ্যাস্ট্রাইটিস রোগীদের অল্প পরিমাণে পান করা উচিত।
  7. ডায়াবেটিস, হাইপারটেনশন, গাউট, বা কোষ্ঠকাঠিন্যের রোগীদের পরিমিত পরিমাণ বৃদ্ধি করা উচিত এবং পরিমাণ প্রতিবার 6000 মিলি পর্যন্ত যোগ করতে পারে।
  8. সাধারণ পানীয় জলের সমান পরিমাণ শক্তির পানির সাথে মিশতে হবে যখন 10 বছরের কম বয়সী শিশুরা এটি পান করে।
  9. ব্যবহারের স্বাভাবিক অবস্থায়, এনার্জি ওয়াটার কাপে পাঁচ থেকে আট বছরের ব্যবহারের জীবন থাকে।
  10. ঠান্ডা পানি পান করার জন্য: কিছু বিশুদ্ধ পানি, খনিজ ঝর্ণার জল, ঠান্ডা সেদ্ধ জল এবং এর মত নেরিড ওয়াটার এনার্জি কাপে pourালুন এবং আপনি এটি তিন মিনিটের মধ্যে পান করতে পারেন (যত বেশি সময়, তত ভাল প্রভাব। এটি মাত্র এক মিনিট প্রয়োজন যখন আপনি এটি প্রথম মাসের জন্য ব্যবহার করেন, তখন বিশুদ্ধ পানির মাত্রা তিন মিনিটের প্রয়োজন হয়।পান করার আগে পানি উপরে ও নিচে ঝাঁকান।
  11. গরম জলের জন্য: নারেড ওয়াটার এনার্জি কাপে সেদ্ধ বিশুদ্ধ পানি, খনিজ বসন্ত জল এবং ট্যাপ জল pourেলে দিন এবং পান করার আগে 50 till পর্যন্ত প্রাকৃতিকভাবে ঠান্ডা হতে দিন।পান করার আগে পানি উপরে ও নিচে ঝাঁকান।
  12. চা বানানো: ফুটানো পানি reেলে দিন নেরিড ওয়াটার এনার্জি কাপে।দশ মিনিটের মধ্যে এটি উপরে এবং নিচে ঝাঁকান এবং এটি চা তৈরিতে ব্যবহার করুন।এটি সুপারিশ করা হয় যে কেউ শক্তির কাপে চা পাতা রাখবেন না, কারণ চা-পাতা নেরিড ওয়াটার এনার্জি কাপের স্বাভাবিক ক্রিয়াকলাপকে প্রভাবিত করবে।
  13. আপনি যদি প্রায় এক মাস ধরে নেরিড ওয়াটার এনার্জি কাপ ব্যবহার করে থাকেন, তাহলে দয়া করে কাপটিকে সাইট্রিক এসিড বা সাদা ভিনেগার দিয়ে পরিষ্কার করুন।যদি আপনি ঘন ঘন পানির গুণমান খুব কঠিন হয় তবে মাসে একবার কাপটি পরিষ্কার করার পরামর্শ দেওয়া হয়।সাদা ভিনেগার দিয়ে পরিষ্কার করার জন্য, কেউ দুই বা তিন চামচ সাদা ভিনেগার এবং সমপরিমাণ পানি pourেলে দিতে পারে;এটি প্রায় 10 সেকেন্ডের জন্য ঝাঁকান এবং pourেলে দিন।ভিনেগারে সাদা পাউডার স্পষ্ট না হওয়া পর্যন্ত সাদা ভিনেগার পরিবর্তন না করে এটি বার বার করুন;পরবর্তীতে, পরিষ্কার পানি ব্যবহার করুন এটি পরিষ্কার রাখার জন্য।

 

 

1.1.7সাধারণ রোগের বিরুদ্ধে পরামর্শিত পানীয়ের পরিমাণ

  1. অস্বাভাবিক গাঁজন বা অস্বস্তি বা পেট এবং অন্ত্রের ব্যথা: ফাঁকা পেটে পান করা ভাল।যদি পেটে কোন অস্বাভাবিক গাঁজন হয়, পান করার পরিমাণ বাড়ান এবং প্রতিদিন তিন বা চার কাপ রাখুন।
  2. কোষ্ঠকাঠিন্য এবং কাঁধে ব্যথা: নাস্তা ও রাতের খাবারের আগে 350cc।প্রতিদিন তিন বা চার কাপ।
  3. ডায়রিয়া : পরিবর্তনশীল বিরতিতে তিন বা চার কাপ পান করুন;প্রতিদিন কমপক্ষে তিন থেকে পাঁচ কাপ।
  4. অযোগ্যতা: খাবারের এক ঘণ্টা আগে এবং প্রতিদিন কমপক্ষে তিন কাপ পান করা ভাল।
  5. জ্বর, মাথাব্যথা, গলা ব্যথা, বমি বমি ভাব, বমি: অজানা কারণে, ফাঁকা পেটে পান করা ভাল।উপসর্গ উপশম করতে প্রতিদিন তিন থেকে চার কাপ পান করুন।
  6. কাশি, শ্লেষ্মা প্রত্যাশা, পেট কিউ ব্যথা: প্রতিদিন কমপক্ষে তিন কাপ।
  7. ডায়াবেটিস: ফাঁকা পেটে 500cc এর বেশি পান করুন, এবং প্রকৃত ফলাফল ইউরিনালাইসিসের মাধ্যমে দেখা যায়।
  8. উচ্চ রক্তচাপ এবং নিম্ন রক্তচাপ: খালি পেটে বা খাবারের এক ঘন্টা আগে পান করুন।প্রতিদিন তিন বা চার কাপ।
  9. স্থূলতা এবং স্থূলতা: খালি পেটে 350cc থেকে 700cc পান করুন এবং প্রতিদিন কমপক্ষে ছয় কাপ পান করুন।
  10. ক্লান্তি দূর করুন: স্নান বা গোসল করার আগে 350cc, এবং স্নান বা স্নানের পরে 350cc।প্রতিদিন কমপক্ষে দুই কাপ।
  11. শরীরের গঠন উন্নত করুন: এলার্জি, এবং একজিমা রোগীদের এটি পান করার জন্য প্রস্তুত থাকতে হবে এবং এটি সন্তোষজনক ফলাফল দেবে।
  12. প্রতিদিন সকালে ফাঁকা পেটে 300cc থেকে 500cc পান করা ভাল। স্বাস্থ্যের প্রয়োজনে আদর্শ পানীয়ের পরিমাণ প্রতিদিন কমপক্ষে 1500cc।

 

 

1.1.8জটিল রোগের বিরুদ্ধে ন্যানো এনার্জি কাপ

  1. হৃদরোগ: ক্ষারীয় ক্যালসিয়াম আয়নিত জল হৃদস্পন্দনকে উৎসাহিত করতে পারে, অন্যদিকে পটাশিয়াম আয়ন হৃৎপিণ্ডের প্রসারণ বাড়াবে।এদিকে, ক্ষারীয় আয়নিত পানিতে এই দুই ধরনের আয়ন রয়েছে, তাই এটি একটি স্বাভাবিক হৃদস্পন্দন বজায় রাখতে পারে;উপরন্তু, শক্তির পানির আরেকটি কাজ হল করোনারি ধমনীতে জমে থাকা চর্বি ভেঙে দেওয়া এবং স্বাভাবিক চলাচলে বাধা সৃষ্টি করা।
  2. ডায়াবেটিস: যদি অগ্ন্যাশয় দ্বারা নি theসৃত ইনসুলিন অপর্যাপ্ত হয়, তাহলে মানব দেহ ডায়াবেটিসের জন্য সংবেদনশীল হবে এবং রক্তে এসিড উপাদান বেড়ে গেলেও এটি অপর্যাপ্ততা এবং এমনকি ইনসুলিনের নিtionসরণ বন্ধ করে দেবে।
  3. কিডনীর ব্যাধি: যদি মানুষের শরীরের মধ্যে কোন ফোলাভাব থাকে, তবে সাধারণ পানীয় জলের ব্যবহারের পরিমাণ সীমিত করার প্রয়োজনের চেয়ে বেশি।যাইহোক, ন্যানোমিটার এনার্জি ওয়াটার ডাইরেসিসের জন্য একটি দুর্দান্ত প্রভাব ফেলে এবং এটি কেবল ফুলে যাওয়া ঘটনাকেই দূর করতে পারে না, বরং মানুষের বিপাক উন্নয়নেও তাৎপর্যপূর্ণ প্রভাব ফেলে;ইতিমধ্যে, কোন কিডনি রোগ প্রচুর পরিমাণে ক্যালসিয়াম আয়ন গ্রহণ করে, এবং গ্রাস করা ক্যালসিয়াম আয়ন শারীরিক পুনরুদ্ধারের গতি উন্নত করতে পারে যতক্ষণ সক্রিয় শক্তি জল শোষণ এবং রক্তে যোগ করা যায়।
  4. গ্যাস্ট্রোএন্টেরোলজি: ক্যালসিয়াম আয়ন, সাধারণ গ্যাস্ট্রোইনটেস্টাইনাল গতিশীলতার প্রবর্তক হিসাবে কাজ করে, অন্ত্রের হজম এবং শোষণের কার্যকারিতাও উন্নীত করে, তাই শক্তির জলও স্বাভাবিক গ্যাস্ট্রিক অ্যাসিডের কাজ নিয়ন্ত্রণ করতে পারে।
  5. উচ্চ রক্তচাপ: যেহেতু ক্যালসিয়াম আয়নগুলি কোলেস্টেরলকে পচাতে সক্ষম, তাই এটি শরীরে কোলেস্টেরল জমে রক্তচাপের বৃদ্ধি এড়াতে পারে।
  6. বাত, নিউরালজিয়া এবং গাউট: নিউরালজিয়া পুষ্টির প্রধান কারণ হল ডিস্ট্রোফি (পুষ্টির ঝামেলা) দ্বারা সৃষ্ট শরীরের গঠন গঠন।নিউরালজিয়ার প্রধান কারণ হল অপর্যাপ্ত ক্যালসিয়াম যা জয়েন্টগুলোতে তৈলাক্ত তরলের অবনতি ঘটায়।গাউট এই কারণে হয় যে রক্তে আটকে থাকা ইউরিক এসিড জয়েন্টগুলোতে জ্বালা করে এবং তারপর প্রদাহের দিকে নিয়ে যায়।উপরে উল্লিখিত তিনটি অসুস্থতা সব ক্যালসিয়াম আয়নগুলির অভাবের কারণে ঘটে যা একজনের শরীরের গঠনকে অ্যাসিড প্রবণতার দিকে নিয়ে যায়।অতএব, সাধারণ পানিতে অ্যাসিড বিষকে নিরপেক্ষ করতে সক্ষম শক্তির জল পান করা স্বাস্থ্যের উন্নতির সর্বোত্তম এবং একমাত্র সমাধান।
  7. পেশী ব্যথা এবং কাঁধে শক্ততা: পেশী ক্লান্তি সহজেই ল্যাকটিক অ্যাসিড তৈরি করে, পেশী শক্ত করে।সাধারণভাবে বলতে গেলে, মানব দেহের রক্ত ​​23.5 সেকেন্ডে একবার পুরো শরীরে সঞ্চালিত হয়, এবং শক্তির পানির শক্তির ব্যবহার যোগ করে, এটি পেশীবহুল ল্যাকটিক অ্যাসিডের সাথে মিলিত ক্যালসিয়াম ল্যাকটেটের যৌগ গঠন করতে সক্ষম হবে, যাতে পেশীগুলির টান শিথিল করা যায়। এবং পেশী সংকোচন এবং কাঁধের শক্তির অবস্থা থেকে মুক্তি পান।

নিম্ন রক্তচাপ এবং রক্তাল্পতা: নিম্ন রক্তচাপ হল রক্তচাপ সমন্বয়।অ্যানিমিয়া হল রক্তের লোহিত কণিকা বা হিমোগ্লোবিনের ড্রপ দ্বারা গঠিত অ্যানক্সিয়ার অবস্থা যা রক্ত ​​তৈরি করে।কিন্তু ক্যালসিয়াম আয়ন স্বাভাবিক হার্ট বিট বজায় রাখতে পারে এবং আয়রনের শোষণ উন্নত করতে পারে।উদাহরণস্বরূপ, যদি কেউ প্রায়শই ক্ষারীয় তড়িৎ বিশ্লেষণ জল পান করে, সে নিম্ন রক্তচাপ এবং রক্তাল্পতার অবস্থার উন্নতি করতে পারে।

যোগাযোগের ঠিকানা
EHM Group Ltd

ব্যক্তি যোগাযোগ: Mr Tim Wang

টেল: +8615876526966

আমাদের সরাসরি আপনার তদন্ত পাঠান (0 / 3000)

অন্যান্য পণ্যসমূহ

যোগাযোগ

ঠিকানা: বিল্ডিং ২, জিয়ানজ প্রথম রোডের নং 3, হুয়াডং টাউন, হুউদু জেলা, গুয়াংঝু সিটি, গুয়াংডং প্রদেশ, চীন

  • টেল:86-20-36548852
  • ফ্যাক্স:86-20-36548839
  • ই-মেইল:Sale9@ehmglobal.com
  • কাজের সময়:9:00-18:00
  • ব্যক্তি যোগাযোগ: Mr. Tim Wang
  • Mobile Site